About Us

আমাদের সম্প‍র্কে

গ্যাজেট এন্ড ফোন হল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বাই সেল একচেঞ্জ মাল্টি ব্রান্ডের মোবাইল ফোন  শপ গুলোর মধ্যে একটি । আমরা আমাদের সেবার মান দিয়ে গ্রাহকদের মাজে জনপ্রিয় হয়ে আছি । আমাদের সত্যতা এবং সেরা মানের জন্য সকলের কাছে গ্যাজেট এন্ড ফোন এখন একটি বিখ্যাত একটি নাম।

 গ্যাজেট এন্ড ফোন এখন একটি অনলাই প্লাটফ‍র্ম, কেননা আমরা এখন  অনলাইন ওয়েভসাইট এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ই কমা‍র্সের মাধ্যমে কাজ করছি।

এখানে আপনি পাবেন Apple, Samsung, OnePlus,Google, Xiaomi, Vivo, Oppo, Huawei, Realme, Nokia, Motorola,  ইত্যাদি থেকে শুরু করে আন্তর্জাতিক প্রিমিয়াম ব্র্যান্ডের গ্যাজেট ও আনুষাঙ্গিক সংগ্রহের বিস্তৃত পরিসর রয়েছে। .

ফোন, ট্যাবলেট, স্পিকার, ট্রু ওয়্যারলেস, মেমরি কার্ড, হার্ড ড্রাইভ, পেনড্রাইভ, স্ক্রিন প্রটেক্টর, গিম্বল, অ্যাকশন ক্যামেরা, এআই সিকিউরিটি সিস্টেম, চার্জার, অ্যাডাপ্টার, পাওয়ার ব্যাঙ্ক, স্মার্ট ট্র্যাকার এবং আরও অনেক কিছু – গ্যাজেট এন্ড ফোনে পাবেন।

যোগাযোগের তথ্য

যেকোনো ধরনের প্রশ্ন, মতামতের, এবং অভিযোগের জন্য অনুগ্রহ করে আমাদের মেইল ​​করুন support@gadgetandphone.com এ। অথবা আমাদের হটলাইন নম্বর +88 01617 591 775 (প্রতিদিন সকাল 9.00 থেকে 8.00 PM উপলব্ধ) সাথে যোগাযোগ করুন।

Gadget & Phone is one of the most popular Buy Cell Exchange Multi brand mobile phone shops in Bangladesh. We have become popular among our customers with our quality of service. Gadget & Phone is now a famous name for our authenticity and best quality.

 Gadget & Phone is now an online platform, as we are now working on e-commerce on online websites and social media platforms.

Here you will find a wide range of gadgets and accessories for international premium brands ranging from Apple, Samsung, OnePlus, Google, Xiaomi, Vivo, Oppo, Huawei, Realme, Nokia, Motorola, etc..

Gadgets and phones – phones, tablets, speakers, true wireless, memory cards, hard drives, pen drives, screen protectors, gimbals, action cameras, AI security systems, chargers, adapters, power banks, smart trackers, and more.

Contact info

For any questions, comments, or complaints please email us at support@gadgetandphone.com. Or contact our hotline number +88 01617 591 775 (available daily from 9.00 am to 8.00 pm).